রবিবার, ৫ মার্চ, ২০১৭

রোজভ্যালির প্রতারিত রা অনেক দিন আগেই টাকা ফেরত পেয়ে যেত, কিন্তু পড়ুন,

রোজভ্যালির প্রতারিতরা অনেক দিন আগেই টাকা ফেরত পেয়ে যেত, আইনি লড়াইটা কিন্তু রোজভ্যালির আমানতকারীদের পক্ষেই ছিল বা আছে ,
কিন্তু টাকা ফেরতের সব থেকে বড়ো বাধা হয়ে দাঁড়িয়েছে বর্তমান রাজনৈতিক নেতা মন্ত্রী আর কিছু লোভী হারামি প্রশাসনের অপদেবতা , অর্থ লোভী দানবদের জন্য ।
আমরা বর্তমান ভারতীয় সাধারণ নাগরিক রা আজ একটা আস্ত গোলির মধ্যে আটকে রয়েছি ,
যার উত্তর দক্ষিণে উঁচু দেওয়াল আর পূর্ব পশ্চিমে অর্থ লোভী নিজের সার্থ দখলকারী রাজনৈতিক নেতারা, এরা নক দাঁত বের করে নিজেদের মধ্যে লড়াই করে মরছে আর কাদা ছোঁড়া ছুঁড়ি করছে আর সাধারণ নাগরিক দের নিয়ে পাকজলে ফেলে পাক খাওয়াচ্ছে , এ বলে আমার সঙ্গে এসে ওকে মার।

ও বলে আমার সঙ্গে এসে তাকে মার ।
সত্যি বলতে বর্তমানে রাজনৈতিক নেতা মন্ত্রী প্রশাসনের লোকেদের 99% ভারতীয় সাধারণ নাগরিক রা' ভালোবেসে ভোট দেয় না 'ভয়ে ভোট দেয় ভয়েই নেতা প্রশাসনের সামনে নকল হেসে বলে তুমি ভালো,
আমি সিওর অপদেবতা, আর ভয়ঙ্কর রাক্ষসের মতোই বা অনেকেই শনি দেবতা কে অনিষ্ট যাথে না হয় তার ভয়েই পুজো করে বা মান্যতা দেয় ।

ঠিক তেমনই ভারতীয় রাজনৈতিক নেতা মন্ত্রী বিচারপতি প্রশাসনের লোকেদের ভয়েই মানুষ মান্যতা দেয় । কেউ সত্যিকারের ভালোবেসে ভোট দেয়না ।

পাঠকের মতামত অবশ্য দেবেন ।
আমি অনুরোধ করবো সমস্ত ভারতীয় রাজনৈতিক নেতাদের প্রশাসনের লোকেদের, আর অন্তত খামখেয়ালী না করে গরিব এজেন্ট গরিব আমানত কারিদের টাকা যত তাড়াতাড়ি পারেন ফেরত দিন । আর চেষ্টা করুন অপদেবতার মতো নয় 'দেবতাদের মতোই মানুষের ভালোবাসা পান সত্যি ভালোবাসা ।

অর্থলগ্নি সংস্থার মালিক কিন্তু সম্পত্তি টাকা জমি নিয়ে আকাশে চলে যায়নি ।সবই কিন্তু বেশির ভাগ ভারতীয় ব্যাঙ্কে আর ভারত সরকারের কাছেই আটক । আর বর্তমানে ভারত বিশ্বের তৃতীয় চতুর্থ শক্তি ধর দেশ ।সরকার চাইলে কিন্তু মাত্র কয়েক দিনেই সমস্যার সমাধান করা সম্ভব, মৌচাকের ন্যায় শ্রমিক মৌমাছিদের মতোই আমরা গরিব জনগন । পরিবারের শ্রমিক সদস্যরা ভালো থাকলে কিন্তু, পরিবারের মাথারা বেশি ভালো থাকতে পারে ' কোটি কোটি মানুষের চোখের জল মোছানো উচিত্।

ভারত সরকারের অনুরোধ রইল আমার ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য  আমানতকারীদের জন্য যে শেষ অর্ডারটা হয়েছে এবং এই এডিসি ডিসপোজা...

A