শনিবার, ৭ অক্টোবর, ২০১৭

নরেন্দ্র মোদী জি কে বিয়ে করার দাবি নিয়ে ধরনা ,

যন্তর মন্তরে এক কোনে ধরনা,
আপনারা অনেক ধরনার কথা সুনেছেন,
কিন্তু প্রধানমন্ত্রী কে বিয়ে করার ধরনা শুনেছেন কি কখনও  ?
আমার নাম শান্তি শর্মা আমার বয়স 44+ আমার বিয়ে হয়েছিল 1988 সালে আমার বিয়ের এক বছরের মধ্যেই আমার স্বামী আমাকে ছেড়ে দেয় ,
আমাকে অনেকেই বিয়ে করার জন্য প্রস্তাব পাঠিয়ে ছিল কিন্তু আমি সব প্রত্যাখ্যান করি , আমার অনেক জমি আছে আমি বিয়ে করতে চাই মোদী জী কে কারন উনি সত ধার্মিক, গরিব দরদী
দেশের ও দশের মঙ্গল চান। ওনার থেকে
ভালো বর আর পাবোনা তাই আমার দাবি আমাকে বিয়ে করতে হবে আমি ওনার থেকে বয়সে ছোট্ট, আমি বাকি জীবন টা ওনার সেবা করে কাটিয়ে দিতে চাই ।
কিন্তু এক প্রশ্নে বলেন মোদী জীতো বিবাহিত,
শান্তি শর্মা বলেন' মোদী জী তো তার স্ত্রীর সঙ্গে থাকে না , তাহলে আমাকে বিয়ে করতে অসুবিধা কোথায় ।
আমাকে বিয়ে করলে মোদী জীকে 50 কোটি টাকা দেবো পন বাবদ আমার সমস্ত জমিজমা বিক্রি করে দেবো ।
রাজস্থানের ওম শান্তি শর্মা ,8 সেপ্টম্বর থেকে ধর্না দিচ্ছে দিল্লির যন্তর মন্তরে ।
ওনি বলেন আমার মাথা ঠিকই আছে মোদী জী গরিব দুঃখি জনের কথা শোনে
তাহলে আমার কথা কেন নয়  ?
তথ্য সুত্র হিন্দি নিউজ,

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য  আমানতকারীদের জন্য যে শেষ অর্ডারটা হয়েছে এবং এই এডিসি ডিসপোজা...

A