মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য

 আমানতকারীদের জন্য যে শেষ অর্ডারটা হয়েছে এবং এই এডিসি ডিসপোজাল কমিটির দ্বারা সারা ভারতবর্ষের আমানতকারীরা আবেদন করতে পারবেন তাই বাংলায় বিবরণ করে আপনাদের সঙ্গে শেয়ার করলাম আর একটু অপেক্ষা করুন কমিটি খুব দ্রুত ওয়েবসাইট খুলে দেবে এবং আবার পুনরায় পেপার পত্রিকার মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে কমিটির পক্ষ থেকে ধন্যবাদ
1. প্রার্থনা (ক) অনুমোদিত। আবেদনকারীকে 2015 সালের APOT 287-এ পক্ষের উত্তরদাতা হিসাবে যুক্ত করা হবে। রিট পিটিশনের কারণ শিরোনামে প্রয়োজনীয় সংশোধন করতে বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে।

2. রিট পিটিশনের অনুলিপি যোগ করা উত্তরদাতাকে দেওয়া হবে।

3. 2023 সালের GA 5 নিষ্পত্তি করা হয়েছে। অতএব, প্রার্থনা (b) নিষ্ফল হিসাবে নিষ্পত্তি করা হয়। 2023 সালের GA 7-এ আবেদনকারীকে তার অভিযোগ তুলে ধরার স্বাধীনতা থাকতে হবে।

4. এই নির্দেশের সাথে 2023 সালের GA 6 নিষ্পত্তি করা হয়।5. ছুটির পর এক সপ্তাহের মধ্যে এফিডেভিট-ইন-বিরোধিতা দাখিল করতে হবে। এর দুই সপ্তাহ পর জবাব দিতে হবে।

6. ছুটির তিন সপ্তাহ পরে (7.12.2023) বিষয়টি উপস্থিত হবে৷

Re: WPA 27005 of 2016

7. পক্ষগুলির সম্মতিতে নিম্নলিখিত আদেশটি পাস করা হয়:

8. এটি রেকর্ড করা হয়েছে যে জনাব রমাধন ডাগর, ডেপুটি ডিরেক্টর (ইডি) যিনি সম্পদ নিষ্পত্তি কমিটির সদস্য ছিলেন, তখন থেকে তাকে বদলি করা হয়েছে এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ইতিমধ্যেই এডিসিতে তার স্থলাভিষিক্ত হিসাবে জনাব অজয় ​​লুহাচকে মনোনীত করেছে।

9. পক্ষের সম্মতি দ্বারা সম্পত্তি নিষ্পত্তি কমিটিকে রুম নম্বর ব্যবহার ও দখল করার জন্য ছুটি দেওয়া হয়। 401 এবং 402 4র্থ তলায় 5, ম্যাঙ্গো লেন, কলকাতার রোজ ভ্যালি গ্রুপ অফ কোম্পানির অ্যাসেটটি অ্যাসেট ডিসপোজাল কমিটির অতিরিক্ত অফিস হিসাবে ব্যবহার করার জন্য, যতক্ষণ না রাজ্য সরকার সম্পদের কাজ করার জন্য একটি বিকল্প জায়গা প্রদান করে। নিষ্পত্তি কমিটি।

10. কোম্পানিকে আমানতকারীদের কাছ থেকে দাবি আমন্ত্রণ, দাবির যাচাইকরণ এবং পরবর্তী পরিশোধের জন্য এক ব্যক্তি কমিটির জন্য উপলব্ধ একই লাইনে সম্পদ নিষ্পত্তি কমিটির জন্য একটি ওয়েবসাইট তৈরি এবং বজায় রাখার নির্দেশ দেওয়া হয়েছে। 

11. উপরে নির্দেশিত ওয়েবসাইটটি তৈরি হয়ে গেলে, রোজ ভ্যালি গ্রুপ অফ কোম্পানির আমানতকারী/বিনিয়োগকারীদের কাছ থেকে দাবি আমন্ত্রণ জানিয়ে ইংরেজি, হিন্দি এবং আঞ্চলিক ভাষায় নেতৃস্থানীয় সংবাদপত্রে বিজ্ঞাপন প্রকাশ করার জন্য সম্পদ নিষ্পত্তি কমিটি SEBI-কে নির্দেশ দিতে পারে।

12. SEBI ই-নিলামের মাধ্যমে রোজ ভ্যালি গ্রুপ অফ কোম্পানির সম্পদ বিক্রির বিজ্ঞাপনও প্রকাশ করবে যা সময়ে সময়ে সম্পদ নিষ্পত্তি কমিটি দ্বারা চিহ্নিত এবং নির্দেশিত হতে পারে।

13. উপরোক্ত অনুচ্ছেদ 4 এবং 5-এ উল্লেখিত নির্দেশাবলীর ক্ষেত্রে SEBI দ্বারা ধার্য করা প্রশাসনিক খরচ সহ সমস্ত খরচ, খরচগুলি বিক্রয়ের অর্থের উপর প্রথম চার্জ হবে৷ তাদের খরচ, খরচ ইত্যাদি সমন্বয় করার পরে ব্যালেন্সের পরিমাণ ADC অ্যাকাউন্টে স্থানান্তর করা হবে। যাইহোক, SEBI অগ্রিম/প্রদানের হিসাব দেখিয়ে যথাযথ বিল জমা দেবে যাতে প্রয়োজনে ADC দ্বারা রিপোর্টের মাধ্যমে আদালতের সামনে পেশ করা যায়।

14. সম্পত্তির সমস্ত বিক্রয় সম্পদ নিষ্পত্তি কমিটির তত্ত্বাবধানে হবে এবং এই আদালতের অনুমোদন সাপেক্ষে হবে৷

15. ADC-এর চেয়ারম্যানের পারিশ্রমিক ধার্য করা হয়েছে টাকা। প্রতি মাসে 2,00,000/-। MPS-এ পাস করা 23.12.2015 তারিখের আদেশে নির্দেশিত নির্দেশ পালনের জন্য ADC-কে স্বাধীনতা দিতে হবে।কোম্পানির গ্রুপ, প্রতিষ্ঠানের খরচ এবং তার কর্মীদের তহবিলের বাইরে যা সম্পদ নিষ্পত্তি কমিটির অ্যাকাউন্টে স্থানান্তরিত হবে বা বিক্রয় আয় গঠন করবে।
16. এই ধরনের বিক্রয় পরিচালিত না হওয়া পর্যন্ত কোম্পানী টাকা প্রদান করতে থাকবে৷ খরচ মেটাতে এডিসিকে প্রতি মাসে 2,00,000/- টাকা। কোম্পানী টাকা দিতে হবে. 10,00,000/- এডিসি চেয়ারম্যানের অ্যাডহক পারিশ্রমিকের প্রতি।
17. সম্পদ নিষ্পত্তি কমিটি একজন নোডাল অফিসার এবং একজন ব্যক্তিগত সচিব এবং তার পছন্দের একজন স্টেনোগ্রাফার নিয়োগ করতে স্বাধীন।

18. স্বাধীনতার উল্লেখ।
(অজয় কুমার গুপ্ত, জে।)
Joymalya Bagchi, J.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য

রোজভ্যালি চিটফান্ড কোম্পানির টাকা ফেরতের অর্ডার কপি ২০২৩ সারা ভারতবর্ষের জন্য  আমানতকারীদের জন্য যে শেষ অর্ডারটা হয়েছে এবং এই এডিসি ডিসপোজা...

A